স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে এই স্মরনীয় দিনটির জন্য জাতীয় অর্থোপেডিক হাসপাতাল ও পুনর্বাসন প্রতিষ্ঠান (নিটোর)

June 26, 2022 Categories: Event
স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে এই স্মরনীয় দিনটির জন্য জাতীয় অর্থোপেডিক হাসপাতাল ও পুনর্বাসন প্রতিষ্ঠান (নিটোর) পরিবার এক গুচ্ছ অনুষ্ঠানমালার আয়োজন করেন পঙ্গু হাসপাতালের মহাপরিচালক ও স্বনামধন্য চিকিৎসক অধ্যাপক ডাঃ Abdul Gani Mollah স্যার,হাসপাতালের সামনের চত্তরে স্থাপন করা হয় মেগা ডিজিটাল স্ক্রীন যার মাধ্যমে সরাসরি উদ্বোধনী অনুষ্ঠান উপভোগ করেন হাসপাতালে আগত রোগী ও অভিভাবক সহ হাসপাতালের সকল শ্রেনীর কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।
পরিচালক মহোদয়ের নেতৃত্তে বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ হাসপাতালের নতুন ভবনে স্থাপিত জাতির জনক বঙ্গবন্ধুর মোড়ালে পুস্পস্তবক অর্পন করা হয়।
সম্পূর্ন হাসপাতাল চত্তর ও ভবনকে স্বপ্নের পদ্মা সেতুর বিভিন্ন ছবি সম্বলিত প্লেকার্ড,পোষ্টার ও বর্ণিল ফিতাসহ পতাকা দ্বারা সাজানো হয়।
হাসপাতালে ভর্তিকৃত সকল রোগী ও কর্মকর্তা-কর্মচারীদের মাঝে মিষ্টি বিতরণ করা হয়। পরিচালক মহোদয়ের ব্যক্তিগত উদ্দ্যেগে হাসপাতালে ভর্তিকৃত সকল রোগীদের মাঝে বিশেষ খাবার পরিবেশন করা হয়। সর্বশেষে জোহরের নামাজের শেষে দেশ ও জাতির কল্যাণে এবং মাননীয় প্রধানমন্ত্রীর জন্য বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।