বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পন

March 17, 2021 Categories: Event

১৭ই মার্চ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজির রহমানের জন্মশত বার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষ্যে জাতীয় অর্থোপেডিক হাসপাতাল ও পুনর্বাসন প্রতিষ্ঠান (নিটোর), ঢাকায় বর্ণাঢ্য কর্মসূচীর আয়োজন করা হয়েছে। প্রতিষ্ঠানের সম্মানিত পরিচালক ও বাংলাদেশ অর্থোপেডিক সোসাইটির প্রেসিডেন্ট অধ্যাপক ডাঃ মোঃ আব্দুল গনি মোল্লাহ হাসপাতালে নবনির্মিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পনের মধ্য দিয়ে কর্মসূচীর উদ্ভোদন করেন। এ সময়ে বাংলাদেশ অর্থোপেডিক সোসাইটির সেক্রেটারী জেনারেল অধ্যাপক ডাঃ ওয়াহিদুর রহমান, অত্র প্রতিষ্ঠানের যুগ্ম-পরিচালক ডাঃ তড়িৎ কুমার সাহা সহ হাসপাতালের সকল অধ্যাপক, সহযোগী অধ্যাপক, সহকারী অধ্যাপক এবং সকল শ্রেনীর চিকিৎসক, কর্মকর্তা-কর্মচারীগণ ও সেবক-সেবিকাবৃন্দ উপস্থিত ছিলেন।

স্বেচ্ছায় রক্তদান কর্মসূচী, হাসপাতাল কমপাউন্ডে বৃক্ষরোপণ, আলোচনা সভা ও হাসপাতাল মসজিদে মিলাদ মাহফিলের মধ্য দিয়ে দিনটি অতিবাহিত হয়।
জন্ম শতবার্ষিকী উপলক্ষ্যে জাতির জনকের সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রত্যক্ষ নির্দেশনায় গড়ে তোলা নতুন হাসপাতাল ভবনের ৯ম তলায় মহিলা ওয়ার্ড ও ১১ তলায় কেবিন ব্লক চালু করা হয়।